বাউফলে গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে শ্বশুর বাড়ির লোকজন! Latest Update News of Bangladesh

বৃহস্পতিবার, ২৬ সেপ্টেম্বর ২০২৪, ১১:১৬ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- inbox.voiceofbarishal@gmail.com অথবা hmhalelbsl@gmail.com আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




বাউফলে গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে শ্বশুর বাড়ির লোকজন!

বাউফলে গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে শ্বশুর বাড়ির লোকজন!

বাউফলে গৃহবধূর লাশ হাসপাতালে রেখে পালিয়ে গেছে শ্বশুর বাড়ির লোকজন!




বাউফল প্রতিনিধি॥ পটুয়াখালীর বাউফল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে গত বৃহস্পতিবার রাতে মোসা. শাহীনুর বেগম (২৬) নামের এক গৃহবধূর লাশ ফেলে শ্বশুর বাড়ির লোকজন পালিয়ে গেছে। খবর পেয়ে রাতেই ওই গৃহবধুর লাশ উদ্ধার করে পুলিশ।

 

 

ময়না তদন্তের জন্য শুক্রবার ওই লাশ পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ওই গহবধু উপজেলার বিলবিলাস গ্রামের মো. জুয়েল খান (২৮) এর স্ত্রী ও একই গ্রামের মো. হুমায়ুন কবির সরদারের মেয়ে।

 

 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানা গেছে, শাহীনুরকে বৃহস্পতিবার রাত সাতটা বিশ মিনিটের সময় বদিউল আলম নামে তার চাচা শশুর পরিচয়ে এক ব্যক্তি স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন। চিকিৎসক মৃত্যু ঘোষনা করলে গাড়ি আনার কথা বলে তিনি সটকে পড়েন। খবর পেয়ে রাত নয়টার দিকে শাহীনুরের স্বজন ও পুলিশ এসে তার লাশ নিয়ে যান।

 

 

স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের দায়িত্বে থাকা চিকিৎসক সুব্রত কুমার বিশ্বাস বলেন, ‘রশিতে ঝুলে আত্মহত্যার চেষ্টা করেছে বলে জানানো হয়। কিন্তু আমার কাছে সে রকম মনে হয়নি। তবে স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার আগেই ওই নারীর মৃত্যু হয়েছে।

 

 

নিহত গৃহবধুর স্বজনদের সঙ্গে কথা বলে জানা গেছে, প্রায় সাড়ে চার বছর আগে শাহীনুর প্রেম করে বিয়ে করেন বিলবিলাস গ্রামের বাসিন্দা আবদুস ছালাম খানের ছেলে মো. জুয়েলকে। তাদের সংসারে তিন বছরের একটি কন্যা সন্তান ও চার মাস বয়সের একটি পুত্র সন্তান রয়েছে। জুয়েল ঢাকা জজকোর্টে আইনজীবীর সহকারী হিসেবে কাজ করেন।

 

 

শাহীনুরের ফুফু মোসা. রওশন আরা (৪৫) বলেন, ‘আমাদের জানানো হয়েছে শাহীনুর স্ট্রোক করেছে। স্বাস্থ্য কমপ্লেক্সে এসে শাহীনুরের লাশ দেখতে পাই। মৃত্যু ডায়েরিতে উল্লেখ করা হয়েছে আত্মহত্যা করেছে।

 

 

তিনি অভিযোগ করেছেন, বিয়ের পর থেকেই শাহীনুরকে তার শাশুড়ী মিনারা বেগম (৫০), ফুফু শাশুড়ী মমতাজ বেগম (৪৫), ননদ নাসিমা বেগম (৩০) ও মাকসুদা বেগম (৩৫) যৌতুকের জন্য কারণে-অকারণে নির্যাতন করতেন। শাহীনুর আত্মহত্যা করতে পারে না। তাকে নির্যাতন করে মেরে ফেলা হয়েছে। আর যদি আত্মহত্যাই করে তাহলে ওদের নির্যাতনের হাত থেকে বাঁচার জন্যই আত্মহত্যা করেছে।

 

 

বাউফল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোস্তাফিজুর রহমান বলেন, ‘মৃত্যুর সঠিক কারণ নির্নয়ের জন্য ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আর আত্মহত্যা করে থাকলেও কি কারণে আত্মহত্যা করেছে তা তদন্ত করে বের করা হবে এবং আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।’

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD